নতুন বছর
- শেখ মাফিজুল ইসলাম ২৭-০৪-২০২৪

মহাকালের গর্ভে আবার
নতুন বছর জন্ম নিল;
এখন যারা বেঁচে আছে
ঘর গোছানোর সময় পেলো।

অতীত সেতো অতীত তো নয়,
নতুন দিনের কর্ণধর;
মনের সুখে উল্লাসে সব
নতুন বছর বরণ কর।

চন্দ্র-সূর্য-বসুন্ধরা
হোক পুরনো, ভয় কী তোর,
নবীন বছর আনবে ডেকে
ভালোবাসার রঙিন ভোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।